Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে ড. জাফর ইকবালকে নামাজের দাওয়াত, ছাত্র আটক

প্রকাশিত: ৮ মে ২০১৮, ০১:৪৮

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে মেট্রোপলিট ইউনিভার্সিটির এক ছাত্রকে সন্দেহবশত আটক করা হয়েছে। ওই ছাত্র ড. মুহম্মদ জাফর ইকবালের সঙ্গে কথা বলার এক পর্যায়ে তাকে নামাজের দাওয়াত দেন। এসময় তার আচরণে সন্দেহ হলে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানান, বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবালের সাথে তার নিজ বিভাগে কথা বলার সময় ওই শিক্ষার্থীকে সন্দেহভাজন মনে হয়েছে।

পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। আটক রাকিবুল ইসলাম রাকিব মেট্টোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

ওসি শফিকুল ইসলাম জানান, সোমবার দুপুরে রাকিব ড. জাফর ইকবালের সাথে দেখা করে দোয়া নিতে আসেন। পরবর্তী এক পর্যায়ে যোহরের আযান পড়লে তিনি স্যারকে (ড. জাফর ইকবাল) নামাজে যাওয়ার কথা বলেন। এতে স্যারের সন্দেহ হয়। কারণ এর আগে অনেকে বিভিন্নভাবে জাফর ইকবালকে হুমকি দিয়েছে।

পরে পুলিশ রাকিবকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। ওই ছাত্র অন্য কোন উদ্দেশ্য নিয়ে জাফর ইকবালের কাছে এসেছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর জাহিদ হাসান জানান আটকের বিষয়টি সর্ম্পকে তারা অবগত নন।

উলে­খ্য, গত ৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠান চলাকালে ফয়জুর রহমান নামে বহিরাগত এক যুবক ড. জাফর ইকবালের ওপর হামলা চালায়।


ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

 

আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ