Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাতে আন্ত:স্কুল স্বাধীনতা দিবস ফুটবল প্রতিযোগিতা

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৮, ০০:২৫

মানারাত লাইভ: স্বাধীনতা দিবস উপলক্ষে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ আয়োজনে অনুষ্ঠিত হয়েছে তিনদিন ব্যাপী ”আন্ত:স্কুল এমডিআইসি কাপ” ফুটবল প্রতিযোগিতা।

গত ২৯ মার্চ দুপুর আড়াইটায় ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহ্দী হাসান প্রামানিক, পিএসসি। প্রতিযোগিতার শেষ দিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জেনারেল সেক্রেটারি মো. আবু নাঈম সোহাগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহি কমিটির সদস্য মো. ইকবাল হোসেন ও বাহেরা ফুডস্ স্বত্বাধিকারী মো. মহসিন উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বালক শাখার কো-অর্ডিনেটর মো. রায়হান উদ্দিন, মো. সিরাজুল ইসলাম, আবদুল হামিদ খান, শামীম গাজী, আব্দুল গফুর খান, মো. বোরহান উদ্দিন, শফিকুল ইসলাম ও সুজাউদ্দৌলা প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন মানারাত স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা সাইফুল্লাহ মির্জা শামীম, সহকারি প্রশাসনিক কর্মকর্তা কবিরুল ইসলাম ও নিশাত আহমেদ।

 ”আন্ত:স্কুল এমডিআইসি কাপ” ফুটবল প্রতিযোগিতা

 

এই ফুটবল প্রতিযোগিতায় ঢাকার আঠারটি ইরেজি মাধ্যম স্কুলের ফুটবল দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারি স্কুলগুলো হলো, মানারাত, স্কলাসটিকা, আইএসডি, ডিপিএস, আগা খান, টার্কিশহোপ, কর্ডোভা, ওয়ার্ড ব্রিজ, গ্রিন জেমস্, শাহিন স্কুল (ইংরেজী মাধ্যম শাখা), হিড, সানিডেল, গ্রিনডেল, এনএসডি, বিআইটি, প্লেপেন, ইসলামিক ইন্টারন্যাশনাল, সি-ব্রিজ, স্যার জন উইলসন স্কুল ফুটবল দল।

উল্লেখ্য, প্রতিযোগিতার খেলাগুলো অনুষ্ঠিত হয়েছে মানারাত কলেজের নিজস্ব মাঠে। উক্ত প্রতিযোগিতার বিজয়ী হন অনুর্ধ্ব-১৪ সি-ব্রিজ, অনুর্ধ্ব-১৬ সানিডেল ও অনুর্ধ্ব-১৯ মানারাত দল।

 ”আন্ত:স্কুল এমডিআইসি কাপ” ফুটবল প্রতিযোগিতা

 

রানার্স আপ হয় অনুর্ধ্ব-১৪ মানারাত দল, অনুর্ধ্ব-১৬ মানারাত দল ও অনুর্ধ্ব-১৯ টার্কিশহোপ। খেলায় বিভিন্ন গ্রুপের মধ্য থেকে ম্যান অব দ্যা ম্যাচ হয়, মাহাদি হোসাইন, শারিক আনোয়ার, আরমান খান এবং ম্যান অব দ্যা সিরিজ হয় তাহসিন হাসান, আনিসুর রহমান ও ফাইরুজ। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 


ঢাকা, ০৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ