Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে জার্নালের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ৩ এপ্রিল ২০১৮, ০৩:৪০

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) লোকপ্রশাসন বিভাগ প্রকাশিত নিয়োমিত জার্নালের ৬ষ্ঠ সংখ্যার (ইংরেজি তৃতীয় সংখ্যা) মোড়ক উম্মোচন করা হয়েছে। সোমবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে লোকপ্রশাসন বিভাগ প্রকাশিত জার্নালের মোড়ক উম্মোচন করা হয়।

আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং জার্নালটির সম্পাদক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ জার্নালটির মোড়ক উম্মোচন করেন। ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের রিসার্চ অফিসার মেহজাবীন এলাহীর সঞ্চালনায় মোড়ক উম্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও জার্নালটির সম্পাদনা পর্ষদ সদস্য মো: জুবায়ের ইবনে তাহের।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আরএম হাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধান, সাইবার সেন্টার এর পরিচালক ও সহকারী প্রক্টর মুহা: শামসুজ্জামান, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: রশিদুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের লেকচারার সুকান্ত দাস, রসায়ন বিভাগের লেকচারার সালমা বেগম ও মো: সাদ্দাম হোসেন।

জার্নাল এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে লোকপ্রশাসন বিভাগসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। লোকপ্রশাসন বিভাগের ‘লোকপ্রশাসন জার্নাল’ ভলিউম-১, নম্বর-৩ এর ইংরেজি সংখ্যাটিতে (ডিসেম্বর-২০১৭) মোট ছয়টি গবেষণা প্রবন্ধ স্থান পেয়েছে।

 

 

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ