Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এইচএসসি পরীক্ষার্থী গণধর্ষণে শিকার, আটক ২

প্রকাশিত: ৩ এপ্রিল ২০১৮, ০৩:০৯

বগুড়া লাইভ: এইচএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেপ্তার করেছে। বগুড়ার শেরপুরের ধুনট উপজেলার প্রতাপখাদুলী গ্রামের মেয়েটিকে দীর্ঘদিন যাবত প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সোহাগ মিয়া। সোহাগ ধুনটের চরখাদুলী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত ২৬ শে মার্চ মাসুদ রানা তার বন্ধু শেরপুরের নাকুয়া গ্রামের আকুল হোসেন (২৫) এবং ধুনটের ভাদাই হাটা গ্রামের স্বপন মিয়াসহ (২৪) তিন যুবক মিলে নাকুয়ায় একটি মাদরাসার ভেতর মেয়েটিকে দিনভর ধর্ষণ করে। এরপর অজ্ঞান অবস্থায় রিক্সাভ্যান যোগে ধুনটের বাড়িতে পাঠায়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত বুলবুল ইসলাম বলেন, ধুনট উপজেলার প্রতাপ খাদুলী গ্রামের এইচএসসি পরীক্ষার্থীর সঙ্গে মোবাইল ফোনে রংপুর জেলা সদরের খটখটিয়া গ্রামের শামীম আহম্মেদের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ওইদিন তারা শেরপুর শহরে বেড়াতে আসে। তখন নাকুয়া দাখিল মাদ্রাসার একটি কক্ষে বসে গল্প করতে থাকে তারা। তার প্রেমিকের পূর্ব পরিকল্পনা অনুযায়ী মেয়েটিকে আটকিয়ে তারা ধর্ষণ করে।

সোমবার এইচএসসি পরীক্ষায় অংশ নিতে গিয়ে মেয়েটি শারীরিক সমস্যায় পড়ে। তবে মেয়েটি বিশেষ ব্যবস্থায় পরীক্ষা দিতে সক্ষম হয়। এরপর তার বাবা বাদি হয়ে শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ মামলার পরপরই অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করে। অভিযানে স্বপন ও মাসুদকে আটক করে তারা। তবে আকুল মিয়া পালিয়ে যায়।

 

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ