Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবিতে সেল্ফ অ্যাসেসমেন্ট বিষয়ক কর্মশালা

প্রকাশিত: ২ এপ্রিল ২০১৮, ০৪:০০

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) শেয়ারিং সেল্ফ অ্যাসেসমেন্ট সার্ভে রেজাল্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স (ডিভিএম) অনুষদের সেল্ফ অ্যাসেসমেন্ট কমিটির তত্বাবধানে অনুষদের কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ডা. মাে. ফজলুল হকের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন প্যাথলজি অ্যান্ড প্যারাসাইটােলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. এসএম হারন-উর-রশীদ, ডেইরি অ্যান্ড পােল্ট্রি সায়েন্স বিভাগের প্রফেসর ড. মােছা. আফরােজা খাতুন ও মাইক্রােবায়ােলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মাে. খালিদ হােসেন। কর্মশালায় প্রবন্ধ উপস্থাপন করেন জেনেটিক্স অ্যান্ড এনিমেল ব্রিডিং বিভাগের শিক্ষক ডা. মাে. মােবারক হােসেন।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি বলেন, 'সেল্ফ অ্যাসেসমেন্ট সবার জন্য জরুরি।' ভিসির ৫টি ক্যাটাগরিতে ৫ ধরণের স্টক হােল্ডারের মাধ্যমে সেল্ফ অ্যাসেসমেন্ট করে যে রিপাের্ট প্রণয়ন করা হয় তা সংশ্লিষ্ট অনুষদের উন্নয়নের কাজে ব্যবহার করার আহ্বান জানান ।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের শিক্ষকগণ অংশগ্রহণ করেন।

 


ঢাকা, ১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ