Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ২ এপ্রিল ২০১৮, ০৩:১৬

হাবিপ্রবি লাইভ: প্রাণীসম্পদ অধিদপ্তরের জনবল কাঠামো নীতিমালা (অর্গানোগ্রাম) বাস্তবায়ন ত্বরান্বিত করার দাবীতে বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশন (বিভিএ), ভেটেরিনারি ছাত্র সমিতি ও ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) যৌথ উদ্যোগে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।

রবিবার হাবিপ্রবি ক্যাম্পাসের সড়কে দুপুর ১২টয় থেকে বেলা ১টায় পর্যন্ত এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে কয়েকশ‘ ছাত্রছাত্রী বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে প্রতিবাদ করে ও দাবী জানায়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. প্রফেসর মো. ফজলুল হক, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন রংপুর বিভাগীয় কমিটির সহ-সভাপতি ডা. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক ডা. তৌহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডা. মিসরাত মাসুমা পারভেজ, সদস্য ডা. আসাদুজ্জামান জেমি, ডা. হান্নান আলী, বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশন হাবিপ্রবি শাখার সহ-সভাপতি সাগর চন্দ্র রায়, সাধারন সম্পাদক আকতারুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক জামিউল কবির প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, জনবল কাঠামো নীতিমালা (অর্গানোগ্রাম) বাস্তবায়নের মাধ্যমে প্রাণি সম্পদের উন্নতিকল্পে ৫ বছর মেয়াদী দক্ষ ডিভিএম গ্রাজুয়েটদের মুল্যায়ন বাড়াতে হবে। প্রাণিসম্পদ অধিদপ্তরে প্রথম শ্রেণির অন্তত ৫ জন করে এন্ট্রিপদ সৃষ্টি করে দ্রুত অর্গানোগ্রাম বাস্তবায়ন করা, নতুন অর্গানোগ্রামে এন্ট্রিলেভেলের সকল পদে পাঁচ বছর মেয়াদী ডিভিএম ডিগ্রিধারীদের নিয়োগের বিধান নিশ্চিত ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের নাম পরিবর্তন করে ভেটেরিনারি হাসপাতাল ও প্রাণিসম্পদ কমপ্লেক্স নামকরণ করা এবং উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা Himself a Extension অফিসার ও উপজেলা পর্যায়ে প্রতি ইউনিয়নে একজন করে সহকারী ও উপহকারী প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তার পদ নিয়োগের দাবী জানান বক্তারা।

 


ঢাকা, ১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ