Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

৯ তলা ভবনের নিচে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ

প্রকাশিত: ১ এপ্রিল ২০১৮, ১৯:১৯

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজনেস স্টাডিজ ভবনের পেছন থেকে এক ছাত্রকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের এমবিএ ভবনের ৯তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন তানভীর রহমান (২৭) নামে ওই ছাত্র।

শনিবার রাত ৯টায় এ ঘটনা ঘটে। তানভীর বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সান্ধ্যকালীন মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। এমবিএ ভবনের ৯তলা থেকে এক শিক্ষার্থী নিচে লাফ দেয়। পড়ার শব্দ শুনে আশেপাশে থাকা শিক্ষার্থীরা সেখানে দৌড়ে যায়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ব্যবসায় শিক্ষা অনুষদের সহকারী প্রক্টর প্রফেসর ড. মো. আকরাম হোসেন বলেন, সিসিটিভির ফুটেজে এমবিএ ভবনের নয়তলা থেকে তাকে লাফ দিতে দেখা যায়। এ সময় তার আশপাশে কেউ ছিল না। আমাদের কাছে বিষয়টিকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, তানভীর রহমান অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২৬তম ব্যাচের সন্ধ্যাকালীন এমবিএর শিক্ষার্থী। তিনি ২০১৪ সালে সান্ধ্যকালীন কোর্সে ভর্তি হয়েছিলেন। তিনি ঢাকার শেওড়াপাড়া এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া।

ঢাকা, ১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ