Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্টামফোর্ড সাহিত্য ফোরামের দেয়ালিকা উৎসব

প্রকাশিত: ১ এপ্রিল ২০১৮, ০৪:১৯

স্টামফোর্ড লাইভ: বাংলাদেশের মানচিত্র এবং পতাকা সম্বলিত স্মৃতিসৌধের কারুকাজ খচিত দেয়ালিকার বুকে শোভা পেয়েছে স্টামফোর্ড সাহিত্য ফোরামের লেখক লেখিকাদের মনের ভাব। এছাড়া দেয়ালিকায় স্থান পেয়েছে শিক্ষক-শিক্ষিকা এবং সাধারণ শিক্ষার্থীদের বেশকিছু বাছাই করা ভালবাসামূলক, দেশাত্ববোধক বিভিন্ন লেখা।

এ যেন স্টামফোর্ডের বুকে লাল-সবুজ। শনিবার বিশ্ববিদ্যালয়ের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসের বটতলায় দেয়ালিকাটির মোড়ক উন্মোচন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মুহাম্মাদ আব্দুল মতিন, জনপ্রিয় আবৃত্তিকার ভাস্মর বন্দোপাধ্যায়, স্টুডেন্ট ওয়েলফেয়ারের উপদেষ্টা রেহানা আক্তার, ফোরামটির উপদেষ্টা কবি সাকিরা পারভিন এবং ফোরামের কনভেনর মো: মোকাররম হোসাইন চৌধুরী। এছাড়া ফোরামের নতুন পুরাতন সদস্যসহ অনেক শিক্ষক শিক্ষিকা এবং সাধারন শিক্ষার্থী বৃন্দ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রেজিস্ট্রার মুহাম্মাদ আব্দুল মতিন সাহিত্য ফোরামের ভূয়সী প্রশংসা করে বলেন," দেশের বর্তমান পরিস্থিতিতে যেখানে সাহিত্যের চর্চা অপরিহার্য হয়ে দাড়িয়েছে, সেখানে সাহিত্য ফোরামের এমন উদ্যোগ সত্যি অনেক প্রশংসার দাবিদার।"

"আমরা অতীত এবং বর্তমানের মত, ভবিষ্যতেও সাহিত্য ফোরামের সকল ভাল কাজের পাশে থাকব। আমরা বিশ্বাস করি, সাহিত্য ফোরাম একদিন দেশ ও দেশের সংস্কৃতিতে অনেক অবদান রাখবে এমন আশাবাদ বাকি অতিথিদের।

অনুষ্ঠান শেষে, যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে দেয়ালিকা উৎসব সম্ভব হয়েছে তাদেরকে ধন্যবাদ জানান ফোরামের কো-অর্ডিনেটর পুলক বিহারী দত্ত।

 

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ