Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে নাট্যকর্মীকে মারধর করল ছাত্রলীগ

প্রকাশিত: ১ এপ্রিল ২০১৮, ০২:৫০

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দুই নাট্য কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করেছে ছাত্রলীগ। ডাব খাওয়াকে কেন্দ্র করে তাদের মারধর করেছে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কর্মীরা। আহত আশরাফুল ও রুমন বিশ্ববিদ্যালয় থিয়েটার ও ছাত্রলীগের সভাপতি গ্রুপের কর্মী। শনিবার বিকেল ৪টায় জিয়া হল মোড়ে তাদের উপর এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, গত বুধবার জিয়া মোড়ের একটি গাছ থেকে ডাব খাওয়া নিয়ে শাখা বিশ্ববিদ্যালয় থিয়েটার ও সভাপতির কর্মী আশরাফুল ও রুমনের সাথে সম্পাদকের কর্মী ইউসুফ ও শুভর সাথে বাকবিতণ্ডা হয়। ঘটনার পর রুমনকে শুক্রবার রাতে দেখা করতে বলে ইউসুফ।

সে দেখা করতে এসে ইউসুফদের না পেয়ে চলে যায়। পরে শনিবার বিকেল ৪টায় জিয়া মোড়ে রুমনকে পেয়ে কান ধরতে বলে ইউসুফ। সে অস্বীকৃতি জানালে সম্পাদকের কর্মী আবির, ইউসুফ, আফ্রু ও শুভসহ বেশ কয়েকজন তাকে মারধর শুরু করে।

এসময় পাশ দিয়ে আশরাফুলকে যেতে দেখে তার ওপর হামলা করে সম্পাদকের কর্মীরা। এতে প্রচন্ড আঘাতে আশরাফুলের নাক ফেটে রক্ত ঝরতে থাকে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে পাঠায়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় থিয়েটারের সভাপতি ওয়াহিদুজ্জামন শাওন বলেন, এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং জড়িতদের সুষ্ঠু বিচার দাবি করি।

এবিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, কর্মীদের মাঝে একটু ঝামেলা হয়েছিল। তবে ঘটনা সমাধানের চেষ্টা করছি।

 


ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ