Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে নবীন বরণ রবিবার

প্রকাশিত: ১ এপ্রিল ২০১৮, ০২:০৩

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) স্নাতক (সম্মান) শ্রেণির ১ম বর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান আগামীকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের পরিবহণ মাঠে অনুষ্ঠিত হবে। নবীন বরণ আগমন উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত হয়েছে কুবির প্রাঙ্গণ।

ভিসি প্রফেসর ড.এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থাকবেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য (কুমিল্লা-১০) আহম মুস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ। অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি সম্পন্ন বলে জানান কুবি প্রশাসন।

জানা যায়, দেশের মধ্য-পূর্বাঞ্চলের সর্ব্বোচ এই বিদ্যাপীঠটি প্রতিষ্ঠার পর থেকে বেশ কিছু সংকট রয়েছে। তবে বর্তমান ভিসি যোগদানের পর থেকে এসব সংকট সমাধানে কাজ করে যাচ্ছেন। এই সময়ে পরিকল্পনা মন্ত্রীর আগমনে বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের মধ্যে আশার আলো জেগে উঠেছে।

মন্ত্রীর আগমনে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টদের বহুল আকাঙ্খিত ভূমি অধিগ্রহণ প্রকল্প, শিক্ষক-শিক্ষার্থীদের জন্য আবাসিক হলের বৃদ্ধি, দৃষ্টিনন্দন মূল ফটক, মহাসড়কের সাথে প্রশস্ত সংযোগ সড়ক, শিক্ষক-শিক্ষার্থী মিলনায়তন, অত্যাধুনিক সুবিধা সম্পন্ন কেন্দ্রীয় লাইব্রেরী, জিমনেসিয়াম, অডিটেরিয়াম, পরিবহণ সংকট সমাধান সহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের ঘোষণা দিবেন বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ও শিক্ষক সমিতির সভাপতি ড. মো: আবু তাহের, বিশেষ অতিথি হিসাবে থাকবেন কুমিল্লার জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর। উক্ত অনুষ্ঠানেই কুবি প্রশাসন কর্তৃক প্রকাশিত মাসিক পত্রিকা ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় বার্তা’র ১ম সংখ্যার উদ্ধোধন করা হবে।

 


ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ