Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে হল তল্লাশি, দেশীয় অস্ত্রসহ ২০ ছাত্রলীগ কর্মী আটক

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৮, ০৩:২৪

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাহ জালাল ও সোহরাওয়ার্দী হলে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ২০ জনকে আটক করেছে পুলিশ। আটকরা ছাত্রলীগের সঙ্গে জড়িত ও সিটি মেয়র আজম নাছির উদ্দিনের অনুসারী বলে জানা যায়। বুধবার সন্ধ্যা ৬টায় থেকে সাড়ে ৭টায় পর্যন্ত এই অভিযান চালানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা বলেন, গতকালের সংঘর্ষের পর দুই হলে দেড় ঘন্টাব্যাপী তল্লাশি চালিয়ে পাঁচটি মোটরসাইকেল, দুই বস্তা দেশীয় অস্ত্র ও তিন বস্তা পাথর উদ্ধার করা হয়েছে। যাচাই-বাছাই করে আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, বৈধ মালিক ও কাগজপত্র না থাকায় মোটরসাইকেলগুলো জব্দ করা হয়। এছাড়া উভয় হলের ১৫টি কক্ষ সিলগালা করে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, বিশৃঙ্খলা এড়াতে এবং ক্যাম্পাসে শান্তি ফিরিয়ে আনতে এই তল্লাশি অভিযান চালানো হয়। আটকদের বিরুদ্ধে নিয়মানুযায়ী পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিটি মেয়র আজম নাছির উদ্দিন অনুসারী ভিএক্স ও সিএক্সটি নাইন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনার রেশ ধরে বুধবার দিনভর ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করে।


ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ