Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে বঙ্গবন্ধুর ম্যুরালে ইট নিক্ষেপের ঘটনায় তদন্ত কমিটি

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৮, ০৩:১০

ইবি লাইভ: মাদকসেবনকারী কর্মীদের গ্রেফতারকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগের তাণ্ডব ও বঙ্গবন্ধুর ম্যুরালে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় তদন্তে কমিটি গঠন করেছে প্রশাসন।

ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মাহবুবুর রহমানকে আহবায়ক করে তিন সদস্যের এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সভাপতি প্রভোষ্ট কাউন্সিল ও প্রফেসর ড. সাইদুর রহমান।

বুধবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার এসএম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতি থেকে এ তথ্য জানা যায়।

সংবাদ বিবৃতিতে উল্লেখ করা হয়, মাদকসহ বহিরাগতদের গ্রেফতার, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের অসম্মান ও সিসি ক্যামেরা ভাঙচুরসহ বিভিন্ন স্থাপনার ক্ষতির কারণ উদঘাটন, দোষী ব্যক্তিদের চিহ্নিতকরণ অপরাধের ধরণ নির্ধারণ করতে এ কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে যত দ্রুত সম্ভব তদন্তের প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এদিকে মহান স্বাধীনতার মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’এর অসম্মান করার ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষকদের সংগঠন শাপলা ফোরাম ও বঙ্গবন্ধু পরিষদ। বুধবার পৃথক পৃথক বার্তায় তারা এ নিন্দা ও প্রতিবাদ জানান।


ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ