Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জামিন নিতে গিয়ে শাবি ছাত্রলীগ নেতা কারাগারে

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৮, ০২:৪৮

শাবি লাইভ: জামিন নিতে গিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা কারাগারে গিয়েছেন। শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তারিকুল ইসলামের করা মামলায় জামিন নিতে গেলে বুধবার কারাগারে যেতে হয়েছে সাংগঠনিক সম্পাদক দোলন আহমেদকে।

জানা গেছে, বুধবার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ জামিন নিতে গেলে জেলহাজতে প্রেরণ করা হয় সাংগঠনিক সম্পাদক দোলন আহমেদকে। তিনি বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারি। তিনি আসন্ন কমিটিতে পদ প্রত্যাশী ছিলেন। ওই মামলায় অন্য আসামীরা জামিন পান। মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার এসআই আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

উলে­খ্য, গত ২০ মার্চ রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন একটি রেস্টুরেন্টে ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি (বহিষ্কৃত) আবু সাইদ আকন্দ-সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক (বহিষ্কৃত) সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের সঙ্গে সহ-সভাপতি তারিকুল ইসলাম তারেকের অনুসারীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এফইটি বিভাগের মাস্টার্সের ছাত্র এসএম আব্দুল্লাহ রনি গুলিবিদ্ধ হন। এ ঘটনার পরদিন তারিকুল ইসলাম বাদী হয়ে হত্যাচেষ্টার অভিযোগ মামলা করেন।


ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ