Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবির ক্যাম্পাস পরিষ্কার !

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৮, ০২:৩১

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ’কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের আয়োজনে ক্যাম্পাস পরিষ্কার কর্মসূচী পালিত হয়েছে। "ক্যাম্পাস করব পরিষ্কার, নোংরা হতে দিব না আর" এই স্লোগানকে সামনে রেখে বুধবার সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

সংক্ষিপ্ত এক সমাবেশের পরে সকলকে নিয়ে স্বয়ং ভিসি নিজেই ক্যাম্পাস পরিষ্কারের জন্য নেমে পড়েন। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো: আবু তাহের, বিজ্ঞান অনুষদের ডিন ড. একেএম রায়হান উদ্দিন, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. দুলাল চন্দ্র নন্দী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী, ফার্মেসী বিভাগের সভাপতি মো: এনামূল হক, প্রত্নতত্ত্ব বিভাগের সভাপতি মো: সাদেকুজ্জামান, গণিত বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জিল্লুর রহমান, শিক্ষক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সায়েন্স ক্লাবের সদস্যরা এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

এসময় তারা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের চারপাশসহ বিশ্ববিদ্যালয়ের সড়কগুলোর ও বিভিন্ন অনুষদের ভবনের আশেপাশ পরিষ্কার করেন।


ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ