Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবি কেন্দ্রীয় ছাত্র সংসদ সদস্যদের তালিকা

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৮, ০১:৪২

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয় (গণবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের কার্যনির্বাহী পরিষদ সদস্যদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। বুধবার গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ কার্যালয়ে নির্বাচিত প্রার্থীদের কার্যনির্বাহী পরিষদের বিভিন্ন দাপ্তরিক পদের জন্য নির্বাচন করা হয়।

বিভাগীয় প্রতিনিধিদের মধ্য থেকে সহ-ক্রীড়া সম্পাদক পদে মহসিন হোসেন, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো: মাহমুদুল হাসান এবং সহ-প্রচার ও সমাজসেবা সম্পাদক পদে সাইফুর রহমান রানা বিভাগীয় প্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত হন।

গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের তৃতীয় কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, নাফিসা তাসনিম, মাহমুদুল হাসান, শর্মীলা ইসলাম, রাবেল মিয়া, প্রশান্ত বিশ্বাস, মসিউর রহমাম, সিরাজুল ইসলাম, মোহাম্মদ আলী, সবুজ মিয়া, তানিয়া সুলতানা তৃপ্তি, শাহিন হোসেন, সুদিপ্ত কুমার রাতুল, হৃদয় আহমেদ, সানজিদা আফরিন, সাবিনা ইয়াসমিন, শিবিলু পারভেজ, ফজলে রাব্বি, সুজন আলী, নাঈম হোসেন এবং নাবিলা আক্তার। এছাড়া, ডেন্টাল ইউনিট এ কোনো প্রার্থী নেই, ডেন্টালে প্রার্থীর পদ শূন্য রয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার ইইই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. সিরাজুল ইসলাম বিষয়টি ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকদের নিশ্চিত করেছেন ।

উল্লেখ্য, গত ১৫ই ফেব্রুয়ারি শিক্ষার্থীদের সরাসরি ভোটের মাধ্যমে সহ-সভাপতি পদে জুয়েল রানা, সাধারণ সম্পাদক পদে মো: নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে খাদিজা আকতার সেতু, ক্রীড়া সম্পাদক পদে মাহতাবুর রহমান সবুজ, সাহিত্য ও সাংস্কৃকিত সম্পাদক পদে মো: রকিবুল হাসান ও প্রচার ও সমাজসেবা সম্পাদক পদে অর্জুন রাজ বংশী নির্বাচিত হন।

পরবর্তীতে, ২২ শে মার্চ গণ বিশ্ববিদ্যালয়ের ১৭টি বিভাগের ২৩ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিভাগীয় প্রতিনিধি পদে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করেন নির্বাচন কমিশন।

বাংলাদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম এবং একমাত্র গণ বিশ্ববিদ্যালয়ে রয়েছে ছাত্র সংসদ। নির্বাচিত এ ছাত্র সংসদের মেয়াদ হবে ২ বছর। বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম গতিশীল করা, অরাজনৈতিক ছাত্র নেতৃত্ব সৃষ্টি করা এ নির্বাচনের লক্ষ্য।

 

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ