Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে টিজেডএস'র নবীন বরণ

প্রকাশিত: ২৮ মার্চ ২০১৮, ২৩:৪০

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় ঠাকুরগাঁও জেলা সমিতির (টিজেডএস) উদ্যোগে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শহীদ শুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসিসি) এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জেলা সমিতির সভাপতি সুজন চন্দ্র রায়ের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ওয়াসিউল হক জুয়েল ও তানভীন আক্তার রথীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন রাজশাহীর সহকারী পুলিশ কমিশনার মো: সোহরোয়ার্দী হোসেন (শিশির)।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান অতিথি প্রফেসর ড. খালেকুজ্জামান, বিশেষ অতিথি প্রফেসর নজরুল ইসলাম, বেটেরেনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের সভাপতি ইসমত আরা বেগম, সিনিয়র সহকারী জজ মো: নজরুল ইসলাম, অ্যাসোসিয়েট প্রফেসর মো: তারেক নুর, অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: আজিজুর রহমান (শামীম), অ্যাসোসিয়েট প্রফেসর মো: মানিকুল ইসলাম, রাজশাহী ওয়াসার সহকারী প্রকৌশলী মো: মাহবুবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত সকল শিক্ষক-শিক্ষার্থী একত্রিত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ঠাকুরগাঁওয়ের নাম বাংলাদেশের মানচিত্রে উজ্জল রাখার জন্য তোমাদেরকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। পড়ালেখার পাশাপাশি বিজ্ঞান প্রযুক্তির দিক দিয়েও তোমাদের এগিয়ে থাকতে হবে।

নবীনদের উদ্যেশ্যে বক্তারা বলেন, তোমরা বিশ্বদ্যিালয়ে নতুন এসেছ, এটা এমন একটি মুক্তবুদ্ধি চিন্তার জায়গা এখানে চাইলে ভালও হতে পারবা আবার খারাপ হওত পারবা, তোমরা সবসময় ভালটিকে বেছে নিয়ে এগিয়ে যাও।

বিদায়ীদের উদ্দেশ্যে বলেন, তোমরা যারা বিদায় নিচ্ছ আশা করি ভালকিছু করে আমাদের ঠাকুরগাঁও এর নাম উজ্জল করবা, তোমাদের জন্য সকলের দোয়া রইলো। আজকের এই প্রানবন্ত সমিতিটিকে টিকেয়ে রাখার জন্য কাধে কাধ মিলিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবেও বলে জানান বক্তারা।

এ ছাড়াও সমিতির কার্যক্রমকে গতিশীল করতে হলে বিভিন্ন শিক্ষামূলক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন, বিভিন্ন ধরনের সেমিনার এর কর্মসূচী গ্রহণ করতে হবে। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সমিতির কার্যকরী পরিষদের উপদেষ্টা মো: হিমু রহমান।

এছাড়াও এসময় জেলা সমিতির সাবেক ও বর্তমান সকল শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য সংসলিত একটি এপস এর উদ্বোধন করা হয়, এপসটি উদ্বোধন করেন অনুষ্ঠানের অদ্বোধক রাজশাহীর সহকারী পুলিশ কমিশনার মো: সোহরোয়ার্দী হোসেন (শিশির)।

বক্তৃতা শেষে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ২০১৮ সালের জন্য মো: সোহানুর রহমানকে সভাপতি, মো: মাহাবুবুর রহমানকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্যের নতুন কমিটি ঘোষনা করা হয়।

নবীন শিক্ষার্থীদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে ঠাকুরগাঁও জেলা সমিতির সদস্যদের অভনিত এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ্য ভোজের আয়োজন করা হয়।

 


ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ