Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিরতে র‌্যাগ ডে উদযাপন

প্রকাশিত: ২৮ মার্চ ২০১৮, ০৩:০০

বেরোবি লাইভ: জমকালো আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হলো বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থীদের র‌্যাগ-ডে। চলতি বছরে স্নাতক বিদায়ী এ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে মঙ্গলবার দিনভর নানা আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি নতুন মাত্রা যোগ করে।

র‌্যাগ ডে উপলক্ষে সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৩ এর সামনে কেক কাটার মাধ্যমে এ আয়োজনের উদ্বোধন করেন বিভাগের চেয়ারম্যান জুবায়ের ইবনে তাহের (সেতু)। এসময় উপস্থিত ছিলেন উক্ত বিভাগের সাবেক শিক্ষক বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর রিতু কুন্ডু এবং বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থীরা।

পরে শিক্ষকদ্বয়ের নেতৃত্বে শিক্ষার্থীরা নিজ বিভাগের সামনে থেকে নানা রঙে মুখ রাঙিয়ে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একাডেমিক ভবন-৩ এর সামনে এসে শেষ হয়।

এসময় হৈ হুল্লোড়ে মেতে উঠেন শিক্ষার্থীরা, তাদের চেনার কোন উপায় নেই। লাল, নীল, সবুজ, হলুদ রঙে রাঙিয়ে দেয় একে অন্যকে। বিশ্ববিদ্যালয়ের জীবনে শিক্ষার্থীরা এই দিনটিকে স্মরণ করে রাখতে রঙ মেখে চলে ফটোসেশন আর সেলফির মাতামাতি।

এছাড়াও বেলা সাড়ে ১২টার দিকে শিক্ষার্থীরা রিকশা ভ্রমণে বের হয়ে রংপুর শহরের বিভিন্ন স্থানগুলো ঘুরে আসে।

 

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ