Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আইইউবিতে ভর্তিমেলা

প্রকাশিত: ২৮ মার্চ ২০১৮, ০০:০০

আইইউবি লাইভ: ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং অভিভাবকদের ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) শিক্ষাপদ্ধতি এবং প্রদত্ত সুযোগ-সুবিধা সর্ম্পকে জানাতে ওপেনডে ও ভর্তিমেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস বসুন্ধরায় ভর্তিমেলা অনুষ্ঠিত হয়। মেলায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিনামূল্যে ভর্তিফরম পূরনের সুযোগ লাভ করে। দিনব্যাপী অনুষ্ঠিত এই ওপেনডে ও ভর্তিমেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এম ওমর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর মিলান পাগন, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। ওপেনডে ও ভর্তিমেলার সমন্বয়কের দায়িত্বে ছিলেন বিশ্ববিদ্যালয়ের আন্ডারগ্রাজুয়েট এ্যাডমিশন্স এ্যান্ড ফিনান্সিয়াল এইডের উপ- পরিচালক লিমা চৌধুরী।

আগত শিক্ষার্থী, অভিভাবক এবং দর্শনার্থীদের বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকান্ড সর্ম্পকে অবহিত করতে বিভিন্ন অনুষদ ও বিভাগ পৃথক স্টল স্থাপন করে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ক্লাবসমূহ বিভিন্ন স্টলে তাদের কর্মকান্ড প্রদর্শন করে।

আইইউবির এ্যাডমিশন্স এ্যান্ড ফিনান্সিয়াল এইড অফিসের তত্বাবধানে দিনব্যাপী এই মেলায় বিপুল সংখ্যক শিক্ষার্থী, অভিভাবক এবং দর্শনার্থী অংশগ্রহন করেন। পরিশেষে উল্লেখযোগ্য সংখ্যক শিক্ষার্থী আইইউবিতে ভর্তি হওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেন।


ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ