Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

"জিয়াকে বুড়ো আঙুল দেখিয়েছি"

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৮, ২৩:০৩

জাককানইবি লাইভ: আমি জেল খেটেছি ময়মনসিংহ, ঢাকা এবং কাশিমপুর কারাগারে জিয়াউর রহমানের আমলে। বঙ্গবন্ধু হত্যার পর জিয়া ময়মনসিংহ এসে আমাকে মন্ত্রী হবার লোভ দেখায় কিন্তু আমি বলেছি মুজিবের রক্তের উপর পা দিয়ে আমি ঐ মন্ত্রীর চেয়ারে বসতে পারব না।

একথা শুনার পর জিয়া বলে আমি যত দিন ক্ষমতায় আছি ততদিন যেন মতিউর বের না হতে পারে জেল থেকে, আমি (মতিউর রহমান) একথা শুনার পর তাকে বুড়ো আঙুল দেখিয়ে বলি আমি জেলেই থাকব যতদিন তার ক্ষমতা শেষ না হবে তবুও মন্ত্রী হব না।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান তার বক্তব্যর সময় এই সব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ময়মনসিংহ বিভাগ ছিল আমাদের প্রাণের দাবি, নেত্রী তা দিয়েছে এবং ময়মনসিংহ বিভাগ হবে সারা দেশের একটি অন্যতম রুল বিভাগ। তিনি বলেন, বর্তমান ভিসির আমলেই এই বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় হবে বলে আমার বিশ্বাস।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলা-সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত), কর্মকর্তা পরিষদের সভাপতি। আলোচনা সভা শেষে সংগীত এবং নাট্যকলা বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ করা হয়।

 


ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ