Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবি শিক্ষার্থী মাহিদ হত্যার বিচার দাবি ছাত্রফ্রন্টের

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৮, ২২:৫৭

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মাহিদ আল সালামের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের দাবি জানিয়েছে শাখা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের নেতৃবৃন্দ। মঙ্গলবার সকালে সংগঠনটির আহবায়ক প্রসেনজিৎ রুদ্র ও সাধারণ সম্পাদক নাজিরুল আযম এক যুক্ত বিবৃতিতে এ দাবি জানান ।

বিবৃতিতে তারা বলেন, বিশ্ববিদ্যালয়ের ভেতরে ও বাইরে একের পর এক ছিনতাই ও ছুরিকাঘাতের ঘটনা গত কয়েক বছরে জ্যামিতিক হারে বাড়ছে। ভর্তিচ্ছু পরিক্ষার্থী থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় ছাত্র ও সাধারণ মানুষ এ ভয়ানক অবস্থার সম্মুখীন হয়ে অনেকেই আহত হয়েছেন অথবা সর্বস্ব খুইয়েছেন।

কিন্তু সংশ্লিষ্ট প্রশাসনের অবহেলার কারণে অপরাধীরা গ্রেফতার হয় না বা হলেও বিচার হয়নি। ফলে অপরাধীরা দ্বিগুণ উৎসাহে জীবন নেয়ার হুমকি দিয়ে ছিনতাই কার্যক্রম চালিয়ে যাচ্ছিল এবং তারই ফলাফল আজকে মাহিদ এর মত একজন সদা প্রতিবাদী তরুণের মৃত্যু ।

তারা আরো বলেন, আমরা মনে করি এ দায় সম্পূর্ণ সংশ্লিষ্ট প্রশাসনের । এরকম অবস্থায় হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার না করলে সংশ্লিষ্ট প্রশাসনের চূড়ান্ত অবহেলা স্পষ্ট হবে । অবিলম্বে মাহিদ আল সালামের হত্যাকারীদের গ্রেফতার করে উপযুক্ত তদন্ত ও বিচার দাবি জানান তারা ।

উল্লেখ্য, গত রবিবার ঢাকা যাওয়ার সময় সিলেট নগরের কদমতলী এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন অর্থনীতি বিভাগের স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থী মাহিদ আল সালাম।

 


ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ