Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবিতে স্বাধীনতা দিবস

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৮, ০৪:৪৫

জাককানইবি লাইভ: জাতীয় কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পুষ্প অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিকেলে বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের মঞ্চে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সরকারের ধর্মমন্ত্রী আলহাজ্ব প্রিন্সিপাল মতিউর রহমান উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম।

এছাড়াও বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর, কর্মকর্তা পরিষদের সভাপতি আব্দুল্লাহ আল মামুন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

উক্ত আলোচনা সভায় এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ। পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান করা হয় ।

 


ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ