Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমসি কলেজে স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৮, ০৪:০৯

এমসি লাইভ: কলেজ শহিদ মিনারে পুষ্পাঞ্জলী অর্পন, শিক্ষক-শিক্ষার্থী সমাবেশে সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন, আলোচনা সভায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে উদযাপন করলো ঐতিহ্যবাহী মুরারিচাঁদ কলেজ পরিবার।

সকাল সাতটায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পাঞ্জলী অর্পন করেন কলেজ প্রিন্সিপাল প্রফেসর নিতাই চন্দ্র চন্দ। এসময় কলেজ শিক্ষক পরিষদ, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, বাংলাদেশ ছাত্রলীগ এমসি ইউনিট ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টসহ কলেজের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।

কলেজ অডিটোরিয়ামে প্রফেসর শামীমা অাখতার চৌধুরী ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শাহনাজ বেগমের যৌথ সঞ্চালনা ও কলেজ প্রিন্সিপাল প্রফেসর নিতাই চন্দ্র চন্দের সভাপতিত্বে 'স্বাধীনতার ৪৭বছর: শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী অগ্রযাত্রা' শিরোনামে আলোচনা অংশ নেন শিক্ষকবৃন্দ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে মোহনা সাংস্কৃতিক সংগঠন, থিয়েটার মুরারিচাঁদ, মুরারিচাঁদ কবিতা পরিষদ ও রোভার স্কাউট সদস্যরা অংশগ্রহন করেন। এসময় সাহিত্য-সাংস্কৃতিক সপ্তাহ ও বার্ষিক মিলাদ মাহফিল উপলক্ষে আয়োজিত প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

 

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ