Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাত ভার্সিটিতে স্বাধীনতা দিবসে আলোচনা

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৮, ০২:৫৯

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গুলশান ক্যাম্পাসে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডক্টর মু. ইউসুফ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও বিশিষ্ট মুক্তিযাদ্ধা হাফিজুল ইসলাম মিয়া, স্কুল অব আর্টস এন্ড হিউম্যানিটিস এর ডিন প্রফেসর হেমায়েত হোসাইন খাঁন, স্কুল অব বিজনেস এন্ড ইকোনোমিক্স এর ডিন ও মুক্তিযাদ্ধা প্রফেসর হারুন অর রশিদ, রেজিস্ট্রার ও সাবেক সচিব মনিরুল ইসলাম। মানারাত ভার্সিটির ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. এম উমার আলীর সভাপতিত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এক্সাম কন্ট্রোলার এএইচএম আবু সাঈদ, ইংরেজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর আহমেদ মাহবুব উল আলম, এডিশনাল ডিরেক্টর (এডমিশন) আব্দুল কাদির, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মুহসিনা আক্তার, ফারজানা জামান, নুরুল হুদা রাজীব, ইদ্রিস আলী, মার্জিয়া সুরভী, ডেপুটি
কন্ট্রোলার মো: আব্দুল লতিফ,পাবলিক রিলেশন্সের ডেপুটি ডিরেক্টর আব্দুল মতিন, লেকচারার মো: ইহসানুল ইসলাম খাঁন সহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

মহান স্বাধীনতা এবং জাতীয় দিবস উদযাপন উপলক্ষে মানারাত ভার্সিটি বিভিন্ন কর্মসূচী গ্রহন করে। এর মধ্যে কুইজ প্রতিযোগিতা, দেয়ালিকা প্রকাশ, বাংলাদেশ পুলিশ ও মানারাত ভার্সিটির যৌথ উদ্যোগে ঢাকা মহানগরীতে ফেস্টুন প্রদর্শণী সহ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্তমান প্রজন্মকে স্বাধীনতার প্রকৃত মর্মবাণী উপলব্ধি করে সে অনুযায়ী দেশের স্বাধীনতা রক্ষায় অতন্দ্রপ্রহরীর ন্যায় কাজ করতে আহবান জানান।

 

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ