Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাত কলেজ: ‌‌‌''শিক্ষার্থীদেরকে দেশের জন্য কাজ করতে হবে''

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৮, ২৩:৩০

মানারাত লাইভ: যথাযোগ্য মর্যাদা ও ভাব-গাম্ভীর্যের সাথে দিনব্যাপী মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গান, কবিতা প্রতিযোগিতা, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়ার আয়োজন করা হয়েছে।

সভায় প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহ্দী হাসান প্রামানিক, পিএসসি। তিনি তাঁর বক্তৃতায় বলেন, ‘প্রত্যেকে তার নিজ জায়গা থেকে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। তাহলেই যাঁরা একাত্তরে দেশের জন্য রক্ত দিয়েছিলেন তাঁদের স্বপ্নকে আমরা বাস্তবায়ন করতে পারব।’

অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন কলেজের ভাইস-প্রিন্সিপাল ফাতেমা জেমাইমা রহমান। শিক্ষকদের মধ্যে বক্তৃতা করেন, মো. রায়হান উদ্দিন হাফিজুর রহমান, আবদুল গফুর খান ও ফাতেমা ওয়াহেদ প্রমুখ। বক্তারা স্বাধীনতা যুদ্ধের মহান চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে উন্নতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিক্ষার্থীদের অনুপ্রাণীত করেন।

মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজে মহান স্বাধীনতা দিবসে পুরস্কার বিতরণ

আলোচনার ফাঁকে ফাঁকে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের পরিবেশিত গান, কবিতা আবৃত্তি দর্শক-শ্রোতাদের মুগ্ধ করে। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজে মহান স্বাধীনতা দিবসে পুরস্কার বিতরণ

 


ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ