Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে স্বাধীনতা দিবস পালিত

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৮, ২২:৪২

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি পালন করেছেন। দিবসটি উপলক্ষে ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম সকালে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় প্রো-ভিসি, ট্রেজারার, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারিগণ ভিসির সঙ্গে ছিলেন। ভিসির শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর শিক্ষক সমিতি, অফিসার সমিতি, হল প্রভোস্ট, বিভিন্ন বিভাগ, মহিলা ক্লাব, পেশাজীবী অন্যান্য সংগঠন, ছাত্র সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে।

এছাড়াও স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সূর্যোদয়ের সময় প্রশাসনিক ভবনে এবং আবাসিক হল সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। প্রশাসনিক ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রো-ভিসি প্রফেসর ড. আমির হোসেন।

এছাড়াও সরকারি সিদ্ধান্ত অনুযায়ী সোমবার সকাল আটটা এক মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে একযোগে সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত গাওয়া হয়। জাতীয় সঙ্গীত পরিবেশনের প্রাক্কালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারি এবং স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ লাল সবুজের সমন্বয়ে বাংলাদেশের মানব পতাকা তৈরি করেন। দিবসটি উপলক্ষে আবাসিক হলসমূহে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।



ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ