Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনইউবিতে স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৮, ২১:৩০

এনইউবি লাইভ: ২৬ মার্চ, সোমবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক স্বাধীনতা দিবসের সালাম গ্রহনকালে একযোগে জাতীয় সংগীত পরিবেশন কর্মসুচির অংশ হিসাবে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ জাতীয় সংগীত পরিবেশন অনুষ্ঠিত হয়।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে শিক্ষা মন্ত্রনালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নির্দেশনা মোতাবেক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সকাল ৮টায় ক্যাম্পাসের সামনে থেকে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে দিনব্যপী বিভিন্ন কর্মসূচী শুরু করা হয়। জাতীয় সংগীত পরিবেশন শেষে একটি বনাঢ্য শোভাযাত্রাও বের করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করিম, ডিরেক্টর ডেভেলপমেন্ট এন্ড ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স একতেদার আহমেদ সিদ্দিকী, রেজিস্ট্রার মো: রাশিদুল ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারি ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 


ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ