Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমআইইউতে স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৮, ০০:৪০

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানারাত ভার্সিটির ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, প্রধান বক্তা এবং মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন মুক্তিযুদ্ধের সাব সেক্টর কমান্ডার ও সংগঠক, বিশিষ্ট মুক্তিযোদ্ধা এমইএ কামাল।

বিশেষ অতিথি ছিলেন প্রফেসর ড. এম কোরবান আলী, ক্যাম্পাস ইনচার্জ, স্থায়ী ক্যাম্পাস, আশুলিয়া, সভাপতিত্ব করেন জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান প্রফেসর ড.এম জাহাঙ্গীর কবির। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভার্সিটির প্রক্টর এবং সিএসই বিভাগের প্রধান মো: আশরাফুল ইসলাম।

মহান স্বাধীনতা এবং জাতীয় দিবস উদযাপন উপলক্ষে মানারাত ভার্সিটি বিভিন্ন কর্মসূচী গ্রহন করে। এর মধ্যে কুইজ প্রতিযোগিতা, দেয়ালিকা প্রকাশ, বাংলাদেশ পুলিশ ও মানারাত ভার্সিটির যৌথ উদ্যোগে ঢাকা মহানগরীতে ফেস্টুন প্রদর্শণী, ২৬ মার্চ গুলশান ক্যাম্পাসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।

বিশিষ্ট মুক্তিযোদ্ধা এমইএ কামাল স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, বর্তমান প্রজন্মকে স্বাধীনতার প্রকৃত ইতিহাস জেনে দেশের সেবায় আত্মনিয়োগ করতে হবে।

 


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ