Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে ছাত্রদলের মিছিল

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৮, ০০:৩২

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি এমএ রাকিব ও সাধারণ সম্পাদক আসাদ খান সাদীর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, বিএনপি'র চেয়ারপার্সন (ভারপ্রাপ্ত) তারেক রহমানের উপর উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা মামলা প্রত্যাহার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু'র নি:শর্ত মুক্তির দাবিতে ছাত্রদলের এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

রবিবার মিছিলটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিজিবি ৪১ ব্যাটালিয়ন এর প্রধান ফটক থেকে শুরু করে সুরমা আবাসিক এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। শাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদ খান সাদীর পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন শাবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হাবীব মেহেদী, দপ্তর সম্পাদক মনির হোসেন,নাজমুল্লাহ
রায়হান তন্ময়, জাকির হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন অন্যতম ছাত্রনেতা সুমন, সুজন, মোসাদ্দেক, সোহাগ প্রমুখ। সভাপতির বক্তব্যে শাখা ছাত্রদলের সভাপতি এমএ রাকিব বলেন ", জনতার ভয়ে অবৈধ সরকার পাগল হয়ে দিকবিদিক হারিয়ে একের পর এক ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় দেশনেত্রীকে হয়রানির নামে কারাগারে বন্দী করে রেকেছে"। সহ্যের সীমা ছাড়িয়ে গেলে ছাত্রদল দেশের ছাত্র সমাজকে সাথে নিয়ে এই স্বৈরাচারী সরকারকে সমুচিত জবাব দিবে।


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ