Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবি’র প্রথম ব্যাচের পুনর্মিলনী

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৮, ০০:০৯

হাবিপ্রবি লাইভ: হাজী মােহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রথম ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম পুনর্মিলনীর উদ্বোধন করেন।

বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বােধনের পর আনন্দ র‍্যালি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। র‍্যালিতে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম, পােস্ট-গ্রাজুয়েট অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মাে. সফিউল আলম, জনসংযােগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, ছাত্র-পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মাে. তারিকুল ইসলামসহ অন্যান্য শিক্ষকগণ উপস্খিত ছিলেন ।

প্রধান অতিথি বলেন, "বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে প্রাক্তন শিক্ষার্থীরা ভূমিকা রাখতে পারে। এজন্য, এলামনাই এসাসিয়েশন গঠন করা প্রয়াজন। বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের গ্র্যাজুয়টদের প্রতি আমাদের প্রত্যাশা অনেক বেশি।"

তিনি এলামনাই এসাসিয়েশন গঠনে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সহযাগিতার আশ্বাস দেন। পুনর্মিলনী উপলক্ষে অডিটারিয়াম-১ এ স্মরণিকার মােড়ক উন্মােচন, স্মতিচারণ ও আলােচনা সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, প্রথম ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্খিত ছিলেন।

 


ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ