Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে ৩৬তম বিসিএস ক্যাডারদের সংবর্ধনা

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ০২:২৪

জবি লাইভ: ৩৬তম বিসিএস পরীক্ষায় বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের প্রীতিসম্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ প্রীতিসম্মিলনীর আয়োজন করা হয়। এতে বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সবাইকে ক্রেস্ট এবং স্মরণিকা প্রদান করা হয়।

প্রীতিসম্মিলনী ও সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মীজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার প্রফেসর মো: সেলিম ভূঁইয়া বক্তব্য প্রদান করেন। এছাড়াও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অপ্রফেসর ড. মো. গোলাম মোস্তফা ও প্রফেসর মো. মহিউদ্দিন, জবি সাংবাদিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম আকাশ এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

৩৬তম বিসিএসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী চার ক্যাডারে প্রথমস্থান অধিকার করেছেন। প্রশাসন ক্যাডারে ইসমাঈল হোসেন, তথ্য ক্যাডারে সারাহ ফারজানা হক, পরিসংখ্যান ক্যাডারে কামাল হোসেন এবং একাউন্টিং ক্যাডারে মনির-উজ-জামান মিঠু প্রথমস্থান অধিকার করেন। এছাড়া দেড় শতাধিক শিক্ষার্থী বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

অনুষ্ঠানে এদের কয়েকজন বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণ করেন। কর্মজীবনে সততা ও একনিষ্ঠতার সাথে কাজ করতে পারেন এজন্য দোয়া চেয়েছেন। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ প্রীতসম্মীলনী শেষ হয়।

 


ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ