Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ০০:৪৫

লাইভ প্রতিবেদক: ছিনতাইকারীর ছুরিকাঘাতে রক্তাক্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন সাহাব উদ্দিন নামে এক ছাত্রলীগ নেতা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নগরীর ফিরিঙ্গিবাজার থেকে রিকশায় চড়ে বাকলিয়ার কালামিয়া বাজারের বাসায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে। সাহাব উদ্দিন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপগ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক। চট্টগ্রাম সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, সাহাব উদ্দিনের হাতের বাহুতে দুটি ও পায়ের উরুতে তিনটি ছুরির আঘাত রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশেও জখমের চিহ্ন রয়েছে। সে হাসপাতালের ক্যাজুয়াল্টি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

সাহাব উদ্দিন বলেন, এক বড় ভাইয়ের প্রাইভেট কার থেকে ফিরিঙ্গিবাজার নেমে রিকশা নিয়ে কালামিয়া বাজার যাচ্ছিলাম। এক মিনিট চলার পরই দুই ছিনতাইকারী রিকশার গতিরোধ করে। ছিনতাইকারীরা মোবাইল, মানিব্যাগ, ঘড়ি সব দিতে বলে। আমি মানিব্যাগ দিলেও মোবাইল দেয়নি।

ছিনতাইকারীরা মোবাইল কেড়ে নিতে চেষ্টা করে। ব্যর্থ হয়ে আমার উরুতে পরপর তিনবার ও হাতে দুইবার ছুরিকাঘাত করে। পরে একটি যাত্রীবাহী টেম্পু সামনে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পথচারীরা আমাকে আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে যান। মানিব্যাগে জাতীয় পরিচয়পত্র, কলেজের পরিচয়পত্রসহ অনেক গুরুত্বপূর্ণ ভিজিটিং কার্ড ও ১ হাজার ২০০ টাকা ছিল বলে জানান সাহাব উদ্দিন।


ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ