Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবি’তে প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ০০:২৯

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেল কর্তৃক আয়োজনে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। “রিসার্চ মেথডস: টুলস, টেকনিকস অ্যান্ড সায়েন্টিফিক মেথডস অব রিপোর্ট রাইটিং” শীর্ষক দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মশালার উদ্বোধনী ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। আইকিউএসি সেলের পরিচালক প্রফেসর মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার। প্রশিক্ষণে রিসোর্স-পার্সন হিসেবে ছিলেন ময়মনসিংহ গ্রাজুয়েট ট্রেনিং ইনিষ্টিটিউট (জিটিআই) সাবেক পরিচালক প্রফেসর ড. জাবেদ আলী মির্জা।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, ভাল গবেষক হওয়ার জন্য গবেষণার রিপোর্ট তৈরির কৌশল সম্পর্কে জানা অত্যন্ত জরুরি। আশাকরি, এ প্রশিক্ষণের মাধ্যমে আপনারা গবেষণার জন্য বিজ্ঞানসম্মত রিপোর্ট তৈরি করার বিষয়ে আরোও বেশি অভিজ্ঞতা লাভ করবেন এবং তা প্রায়োগিক কাজে ব্যবহার করবেন।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও অ্যাসোসিয়েট প্রফেসর পর্যায়ের শিক্ষকগণ অংশগ্রহণ করেন। উলে­খ্য, আগামী ২৪ ও ২৫ মার্চ একই বিষয়ের প্রশিক্ষণ কর্মশালায় এ বিশ্ববিদ্যালয়ের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও লেকচারারবৃন্দ অংশগ্রহণ করবেন।

 


ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ