Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৮, ২৩:২০

রাবিপ্রবি লাইভ: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) “এ” ও “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০:৩০টায় শুরু হয়ে পরীক্ষা শেষ হয় ১১:৩০টায়।

জানা গেছে, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষা রাঙ্গামাটি শহরের তবলছড়ি এলাকায় মোট দুটি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। রাঙ্গামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ বছর “এ” ইউনিটে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৫০টি আসনের জন্য ৮০৮ জন এবং “বি” ইউনিটে ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসনের জন্য ৩২২ জন শিক্ষার্থী আবেদন করেছেন। ভর্তি পরীক্ষায় “এ” ইউনিটে ভর্তিচ্ছু আবেদনকারী ৩২৪ জন এবং “বি” ইউনিটে ভর্তি”ছু আবেদনকারী ১৯৮ জন উপস্থিত ছিল।

ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় ভিসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা দায়িত্ব পালনকারী সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.rmstu.edu.bd) প্রকাশ করা হবে।

 

 

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ