Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে আনন্দ শোভাযাত্রা

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৮, ০০:৪৩

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পাওয়ায় এই ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী’র নেতৃত্বে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন সড়ক এবং পাশ্ববর্তী সড়কগুলো প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতির পাদদেশে এক সংক্ষিপ্ত আলোচনায় ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, “বাংলাদেশের ইতিহাসে আজ একটি গুরুত্বপূর্ণ দিন। একসময় বাংলাদেশকে তুচ্ছতাচ্ছিল্য করা হতো, তলাবিহীন ঝুঁড়ি বলা হতো। আমরা সে অবস্থা থেকে উত্তরণ ঘটিয়ে অর্থাৎ স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করেছি। আমাদের ঐক্যবদ্ধ থেকে এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।”

তিনি আরও বলেন, “স্বপ্নকে বাস্তবে আনতে হবে, তারপরই সফলতা আসবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ অসম্ভব গতিতে এগিয়ে যাচ্ছে। তারই উদাহরণ এ অর্জন "

তিনি অনুষ্ঠানে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

 

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ