Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি'র প্রাচীর ভাঙার অভিযোগে কর্মচারী বরখাস্ত

প্রকাশিত: ২২ মার্চ ২০১৮, ১৯:৪৪

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের সীমানাপ্রাচীর ভেঙে অবৈধ রাস্তা তৈরি করায় এক কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ভিসির কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। একইসঙ্গে তাকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে এবং সাত কার্যদিকসের মধ্যে উত্তর দিতে বলা হয়েছে।

জানা গেছে, সাময়িক বরখাস্ত হওয়া ওলীউল্লাহ বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের অফিস সহকারী। তার বাসা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল সংলগ্ন প্রাচীর ঘেষা হওয়ায় নিজ পরিবার এবং তার বাসায় ভাড়া থাকা শিক্ষার্থীদের চলাচলের সুবিধার্থে বারবার সীমানাপ্রাচীর ভেঙে রাস্তা তৈরি করে আসছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ বিষয়ে তাকে বেশ কয়েকবার সতর্ক করে প্রাচীর মেরামত করে দিয়েছে।

সর্বশেষ বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন উপলক্ষে জানুয়ারি মাসের শুরুর দিকে প্রাচীর মেরামত করে কর্তৃপক্ষ। কিন্তু সমাবর্তন শেষ হওয়ার তিন-চার দিনের মাথায় আবারো প্রাচীর ভেঙে রাস্তা তৈরি করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর মাহবুবর রহমান বলেন, দীর্ঘদিন ধরে ওই পথটি বিভিন্ন অপতৎপরতার কাজে ব্যবহার হয়ে আসছে। প্রক্টরিয়াল বডি বারবার তাকে সতর্ক করার পরেও কর্ণপাত না করায় প্রক্টরিয়াল বডি তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে সুপারিশ করে। বিধি অনুযায়ী প্রশাসন ব্যবস্থা নিয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর হারুন উর রশিদ আসকারী বলেন, সুরক্ষিত ক্যাম্পাসকে অরক্ষিত করতে যেই চেষ্টা করুক তাকে ছাড় দেয়া হবে না।

 

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ