Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে আন্ত: বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন লোকপ্রশাসন বিভাগ

প্রকাশিত: ২০ মার্চ ২০১৮, ০৪:১৫

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্ত: বিভাগ ফুটবল প্রতিযোগিতায় পরিসংখ্যান বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লোকপ্রশাসন বিভাগ। সোমবার দুপুর বেলা তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শিরোপা নির্ধারনী ম্যাচ শুরু হয়।

আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে অমীমাংসীতভাবে প্রথমার্ধ শেষ করে উভয় দল। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই প্রতিপক্ষের পোস্টের দিকে বল চাপাতে থাকে লোকপ্রশাসন বিভাগের খেলোয়াড়রা। শেষ পর্যন্ত ম্যাচের ৪৩ মিনিটের সময় আদনানের পাস থেকে জয়সূচল গোলটি করেন তুষার খান। ম্যাচের বাকী সময় আরো কয়েকটি সুযোগ তৈরী করলেও গোল আদায় করতে পারেনি কোন দল।

বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ

ফাইনাল খেলা শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ। ফাইনালে ম্যাচ সেরা খেলুয়াড়ের পুরস্কার গ্রহণ করেন আদনান রহমান।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধুলা প্রতিটি শিক্ষার্থীর জন্য গুরুত্বপূর্ণ। খেলাধুলার মাধ্যমে একজন শিক্ষার্থী নেতৃত্বের গুণাবলী অর্জন করতে পারে। তাছাড়া সততা ও নৈতিকতার শিক্ষাও খেলাধুলা থেকে অর্জিত হয়। এসময় তিনি টুর্নামেন্ট সফলভাবে সমাপ্ত করায় শারীরিক শিক্ষা দপ্তর ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

পুুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদার, প্রক্টর জহির উদ্দিন আহমেদ, শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সাউদ বিন আম্বিয়া, পরিসংখ্যান বিভাগের প্রধান প্রফেসর ড. তাজ উদ্দিন, লোকপ্রশাসন বিভাগের প্রধান প্রফেসর আনোয়ারা বেগম প্রমুখ।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্ত: বিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে লোকপ্রশাসন বিভাগ

উল্লেখ্য, দীর্ঘ সাত বছর পর ১২ মার্চ থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ২৬ টি বিভাগ অংশ নেয়। ২৬ টি বিভাগের প্রায় ৪৬৮ জন খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেন।

 

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ