Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জিনাত, সম্পাদক লতিফ

প্রকাশিত: ২০ মার্চ ২০১৮, ০৪:০২

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) অফিসার্স এসোসিয়েশনের ২য় কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে জিনাত-লতিফ প্যানেল থেকে জিনাত আমান সভাপতি এবং মো: আব্দুল লতিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৭টায় ভোট গননা শেষে এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি লাইব্রেরিয়ান মহি উদ্দিন মোহাম্মদ তারিক ভূঁঞা।

নির্বাচনে পনোরটি পদের মধ্যে সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ তেরোটি পদে জিনাত-লতিফ প্যানেল সর্মথিতরা এবং দুইটিতে তাহের-জাকির সমর্থিতরা বিজয়ী হয়েছেন।

নির্বাচনে অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি: আবদুল্লাহ আল মামুন এবং মোহাম্মদ রহমত উল্লাহ। যুগ্ম সাধারণ সম্পাদক: তাহানিয়া হক ও বিপ্লব মজুমদার, কোষাধ্যক্ষ মো: এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক: ড. মোহাম্মদ নূরুজ্জামান, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক: মোহাম্মদ জাকির হোসেন চৌধুরী, ক্রীড়া-সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক: মোহাম্মদ ময়নুল হোসেন।

কার্যকরী সদস্য পদে যথাক্রমে মোহাম্মদ নূরুল করিম চৌধুরী, মোহাম্মদ আলী হাসান নেওয়াজ, ডা: এ.কে.এম হেলাল মোর্শেদ, মো: আমিরুল হক চৌধুরী এবং মো: মফিজুল ইসলাম। সোমবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বেলা ৩টা পর্যন্ত চলে।


ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ