Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ০৪:১৩

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২১টি বিভাগের ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে বাংলা ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ দুটির মধ্যদিয়ে শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করার প্রক্রিয়াটি সম্পন্ন হয়।

আলাদা আলাদা দিনে ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে পৃথকভাবে সকলকে আইডি কার্ড পড়িয়ে দেন। এসকল দিনে ভিসি আইডি কার্ডটির গুরুত্ব তুলে ধরেন এবং বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দকে সার্বক্ষনিক আইডি কার্ড পরিধান করার আহ্বান জানান।

বিশ্ববিদ্যালয় দর্শনার্থীদের জন্য আলাদা আইডি কার্ডসহ খুব শীগ্রই বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা ও শৃঙ্খলা বজায় রাখতে বিশ্ববিদ্যালয়ের সকলকে আইডি কার্ডের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

আইডি কার্ড বিতরণের আজকের আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: সাইদুল হক, সাইবার সেন্টারের পরিচালক ও আইডি কার্ড তৈরী কমিটির অপর সদস্য মুহা: শামসুজ্জামান, আইডি কার্ড তৈরী কমিটির আহবায়ক পরিসংখ্যান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: রশীদুল ইসলাম, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের লেকচারার মহুয়া শবনম, পরিসংখ্যান বিভাগের লেকচারার সুকান্ত দাস, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের লেকচারার মো: ফায়সাল-ই-আলম, রসায়ন বিভাগের লেকচারার সালমা বেগম ও মো: সাদ্দাম হোসেন, পিএসটু ভিসি মো: আমিনুর রহমান এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সেকশন অফিসার মো: আরিফুল ইসলাম।

উপস্থিত শিক্ষকবৃন্দ সকল শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ডের গুরুত্ব তুলে ধরেন এবং বর্তমান প্রশাসনকে স্বল্প সময়ে গুরুত্বপূর্ন এই কাজটি সম্পাদন করবার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য সোমবার ০৫ ফেব্রুয়ারি ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি কার্ড সরবরাহ করতে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা করা হয়েছে। কমিটির ২১টি বিভাগের ৪২টি ব্যাচের সকল শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ সম্পন্ন করেছে।

 

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ