Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সহকর্মীকে মারধর করায় ঢাবির সেই চেয়ারম্যানকে অব্যাহতি

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৮, ২৩:৫০

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ড. মেজবাহ উল ইসলামকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। রববিবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান সাময়িক অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যানকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। একাডেমিক বিষয় দেখার জন্য কলা অনুষদের ডিনকে দায়িত্ব দেওয়া হয়েছে। ঢাবিতে সহকর্মীকে মারধর করার অভিযেগে তাকে এই অব্যাহতি দেওয়া হয়।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টায় বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ মেজবাহ-উল-ইসলাম অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলামকে নিজ কক্ষে মারধর করেন।

এ ঘটনার প্রতিবাদে বিভাগের শিক্ষার্থীরা রবিবার সকালে মানববন্ধন করেন। মানববন্ধন শেষে এ ঘটনার বিচার দুই দফা দাবিতে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আখতারুজ্জামান বরাবর স্মারকলিপি দিয়েছেন। দাবিগুলো, বিভাগের সব ধরনের কার্যত্রম থেকে চেয়ারম্যানকে সাময়িক অব্যাহতি ও ঘটনার সুষ্ঠু বিচার দাবিতে তদন্ত কমিটি গঠন। এরপরেই ভিসি এ পদক্ষেপ গ্রহণ করেন।


ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ