Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে কাউস নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৮, ০৪:২৮

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ফুল ও শিক্ষা উপকরণ দিয়ে বরণ করেছে বগুড়া জেলার কাহালু উপজেলা সমিতি। শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কাহালু উপজেলা সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাদিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন প্রফেসর ড. এফএমএ এইচ ত্বাকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ফলিত রসায়ন বিভাগের সিনিয়র প্রফেসর ড. সিএম মোস্তফা ও গনিত বিভাগের প্রফেসর ড. গৌর চন্দ্রপাল। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কাউস প্রতিষ্ঠাকালীন সদস্যসহ সাবেক-বর্তমান কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে কাহালু উপজেলার ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদেরকে বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় বক্তারা নবীন ও বিদায়ীদের উদ্যেশে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং সমিতির কার্যাবলিকে গতিশীল রাখার জন্য সবাইকে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ থেকে বিভিন্ন সেমিনার ও সেম্পোজিয়ামের আয়োজনের কথা বলেন।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে আরবী সাহিত্য বিভাগের মাস্টার্ষের শিক্ষার্থী আবু বকর সিদ্দিককে সভাপতি, ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাদিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও ইসলামিক স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাকিবুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৮-১৯ সেশনের "কাহালু উপজেলা সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 


ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ