Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

প্রকাশিত: ১২ মার্চ ২০১৮, ২৩:০৫

দিনাজপুর লাইভ: দিনাজপুর সদর উপজেলার চেরাডাঙ্গী ফাউন্ডেশনের উদ্যোগে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়সহ আউলিয়াপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষপ্রতিষ্ঠানে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এক লাখ টাকার বৃত্তি প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে আউলিয়াপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থীর মাঝে এই অনুদানের টাকা বিতরণ করা হয়।

সোমবার সকাল ১০টায় চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছাত্র-ছাত্রীদের হাতে অনুদানের নগদ টাকা তুলে দেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম। চেরাডাঙ্গী ফাউন্ডেশনের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডভোকেট মো. মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. জহির শাহ, মো. সিরাজুল ইসলাম বাবুল, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব শামসুদ্দিন আহম্মেদ, কেবিএম কলেজের সাবেক প্রফেসর মো. আইয়ূব আলী। চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. আবু বকর সিদ্দিক’র উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান।

অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম বলেন, আমরা ভাল কিছু করতে চাই ও আমাদের পূর্ব পুরুষদের ঐতিয্য ধরে রাখতে চাই। এ জন্য আমাদেরকে নিজেদের চেষ্টায় এগিয়ে যেতে হবে। চেরাডাঙ্গী ফাউন্ডেশনকে আরো অনেক দুর এগিয়ে নিতে হবে। যাতে করে এই ফাউন্ডেশনের মাধ্যমে আরো অনেক বেশী ছাত্র-ছাত্রী উপকৃত হতে পারে।

অনুষ্ঠানে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিসেস রিনা ইয়াসমিন, মো. শহিদুল ইসলাম, মো. রুহুল আমিন, মো. আনোয়ার হোসেন, মো. আব্দুল মালেকসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রধান অতিথি আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব মো. মোফাজ্জল হোসেন দুলাল অন্যান্য অতিথিদের সাথে নিয়ে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে চেরাডাঙ্গী ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুদানের নগদ টাকা তুলে দেন।

 

ঢাকা, ১২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ