Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবিতে অগ্নিঝরা মার্চে আলোকচিত্র প্রদর্শনী

প্রকাশিত: ১২ মার্চ ২০১৮, ০৪:১৭

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোপ্রিবি) ‘চিত্রে বাংলাদেশ: স্বাধিকার থেকে ডিজিটাল’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার নোবিপ্রবি মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যের সম্মুখে আয়োজিত প্রদর্শনীর উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে মাসব্যাপী অগ্নিঝরা মার্চ উদযাপনের অংশ হিসেবে আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। উদ্বোধন শেষে ভিসি সংক্ষিপ্ত বক্তৃতা করেন। বক্তৃতায় তিনি অফিসারদের এ ধরনের মহতী ও গঠনমূলক উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, প্রদর্শিত চিত্রে ১৯৪৭ থেকে মহান মুক্তিযুদ্ধ এবং মুক্তিযুদ্ধ পরবর্তী আজকের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান তুলে ধরা হয়েছে। পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দিনবদলের স্লোগান নিয়ে একটি উন্নত ও আত্মমর্যাদাশীল বাংলাদেশ প্রতিষ্ঠায় সারাদেশে যেসব উন্নয়ন কর্মকাণ্ড চলছে তাও আলোকচিত্রে নান্দনিকভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অ্যাসোসিয়েশনের প্রচার ও দপ্তর সম্পাদক ইফতেখার হোসাইন। এতে বক্তব্য রাখেন, সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার প্রফেসর মমিনুল হক, অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি প্রকৌশলী মো. আবদুল্লাহ হিল ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুর রহমান, কোষাধ্যক্ষ নার্গিস আক্তার হেলালী, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক জিনাত আরা চৌধুরী ও সদস্য মো. জিয়াউর রহমান ভূঁইয়া (সম্রাট) প্রমুখ।


ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ