Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

"এই অর্থ মেহনতি জনগণের, এটা মাথায় রাখতে হবে"

প্রকাশিত: ১২ মার্চ ২০১৮, ০২:১৩

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক ও এমএস শিক্ষার্থীদের যৌথ গবেষণার জন্য আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। ২০১৭-১৮ অর্থ বছরের গবেষণায় বরাদ্দকৃত অর্থের চেক রবিবার দুপুরে অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হয়।

'উচ্চ শিক্ষার মানোন্নয়েনে গবেষণার বিকল্প নেই’ শিরোনামে নোবিপ্রবি রিসার্চ সেল বিশ্ববিদ্যালয়ের হাজী মো. ইদ্রিছ অডিটোরিয়ামে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান। ৭ (সাত) টি বিভাগের ১৪২ জন শিক্ষার্থীর জন্য ত্রিশ লাখ টাকার চেক সংশ্লিষ্ট বিভাগ গুলোর চেয়ারম্যানদের হাতে তুলে দেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিচার্স সেলের ভারপ্রাপ্ত পরিচালক ড. মোহাম্মদ বেলাল হোসনে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ূন কবীর।

প্রধান অতিথির বক্তৃতায় ভিসি বলেন, সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জনগণের অর্থে পড়ে, তাদের পেছনে রাষ্ট্র সবচেয়ে বেশি শিক্ষাব্যায় করে। আর এই অর্থ দেশের মেহনতি জনগণের। তাই শিক্ষার্থীদের এটা মাথায় রেখে গবেষণাকর্ম পরিচালনা করতে হবে, যাতে করে তাদের গবেষণার মধ্যদিয়ে একটি উন্নত বাংলাদেশ গড়ে তোলা যায়। পরিশেষে ভিসি শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন।

 

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ