Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের মানববন্ধন

প্রকাশিত: ১১ মার্চ ২০১৮, ২১:৫৯

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নাট্যকর্মীকে মারধরের ঘটনায় হামলাকারীদের বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট। রবিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধন করা হয়।

জোটের সভাপতি ইন্দ্রজিত কুমারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অন্তর আলীর সঞ্চালনায় মানবন্ধনে বক্তার বলেন ‘যারা সাংস্কৃতিক কর্মীর উপর আঘাত করে, তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। বরং তারা হাইব্রিড। এসমস্ত হাইব্রিডগুলো দলে অনুপ্রবেশ করে দলের ভাবমূর্তি নষ্ট করছে। আমরা অনতিবিলম্বে এ হামলাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

এসময় আরও বক্তব্য রাখেন, নাট্যকলা বিভাগের সহকারী অধ্যাপক সুখন সরকার, দর্শন বিভাগের অধ্যাপক এ এস এম আবু বকর, বিশ্ববিদ্যালয় শাখা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ প্রমুখ।

এদিকে এ ঘটনায় বিচারের দাবিতে রাবি প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, রাবিসাসসহ বিশ্ববিদ্যালয় প্রগতিশীল ছাত্রজোট সংহতি জানায়।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে বিশ্ববিদ্যালয় মমতাজ উদ্দিন কলা ভবনের সামনে থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান কাননসহ ৫-৬ জন মিলে মইনুল ইসলাম নামের এক নাট্যকর্মীকে মারধর করে। পরে মইনুলের বন্ধুরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮নং ওর্য়াডে ভর্তি করে।

 


ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ