Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিসাস’র গুরুত্বপূর্ণ শূন্য পদে নতুন মুখ

প্রকাশিত: ১১ মার্চ ২০১৮, ০৩:২৫

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) গুরুত্বপূর্ন শূন্যপদে নতুন মনোনয়ন দেয়া হয়েছে। এতে সহ-সভাপতি পদে মো. সাইফুল ইসলাম পলাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ সাইফুর রহমান এবং দপ্তর সম্পাদক নাজমুল হোসেন সবুজ কে মনোনয়ন দেয়া হয়েছে। সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংবাদিক সমিতির সহ-সভাপতি মঈন উদ্দিন ইলাহী, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম জোবায়ের ও দপ্তর সম্পাদক মাহফুজ কিশোর কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্রের ২ ধারায় বর্ণিত আদর্শ ও উদ্দেশ্য লঙ্ঘন করায় এবং ৪ (খ), (গ), (ঘ) ধারার অপরাধ সংঘঠিত করায় ১৯ (গ) ধারায় প্রাপ্ত ক্ষমতা বলে গত ৭ মার্চ, ২০১৮তে অনুষ্ঠিত ২২তম জরুরী সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির বিজ্ঞপ্তির (কুবিসাস/জিএস/বহিষ্কার/২০১৭/০০১) মাধ্যমে বহিষ্কারাদেশ প্রদান করা হয়।

এতে সমিতির কার্যনির্বাহী পরিষদের উক্ত পদসমূহ শূন্য হলে গঠনতন্ত্রের ১১ (জ) ধারা অনুযায়ী এবং ১৩ ধারায় বর্ণিত ক্ষমতায় ও ১৯ (গ) ধারা মোতাবেক ২৩ তম সাধারণ সভার (০৮ মার্চ, ২০১৮) সিদ্ধান্ত অনুযায়ী নিম্নে উল্লেখিত সদস্যদের কার্যনির্বাহী পরিষদের শূন্য পদে মনোনয়ন করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শূন্য পদে নিয়োগকৃতরা আগামী পরিষদের নির্বাচন ও ঐ কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব গ্রহণের সময়কাল পর্যন্ত বর্তমান কার্যনির্বাহী পরিষদের সাথে দায়িত্ব পালন করবেন।


ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ