Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে গুনগুনের সভাপতি ফারুক, সম্পাদক তিথি

প্রকাশিত: ১১ মার্চ ২০১৮, ০২:১৩

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুনের কর্যনির্বাহী কমিটির সভপাতি মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষক, লেখক ও সাংস্কৃতিককর্মী উমর ফারু। সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ও ভাওয়াইয় শিল্পী জান্নাতুল মাওয়া তিথি।

বিশ্ববিদ্যালয়ের কদমতলায়, গুনগুন-রণন বইমেলা উত্তর সম্মিলন ও বনভোজন শেষে ২১ সদস্যের কর্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কার্যনিবাহী কমিটির কোষাধ্যক্ষ মনোনীত হয়েছেন মেহেদী হাসান।

কমিটির অন্য সদস্যরা হলেন; কামরুল হাসান রাভি সাংগঠনিক সম্পাদক, রেহানা এ্যানি সহসাংগঠনিক সম্পাদক, জাহিদ ইকবাল পাঠাগার সম্পাদক, দিগন্ত সাহা সহপাঠাগার সম্পাদক, শেখ এইচ সাদ্দাম সাংস্কৃতিক সম্পাদক, আনজির লিটন সহ-সাংস্কৃতিক সম্পাদক, জাকিয়া মাফরুজা মম সমাজসেবা সম্পাদক, সাখাওয়াত সাব্বির সহ-সমাজসেবা সম্পাদক, হাসিবুজ্জামান প্রান্ত ক্রীড়া সম্পাদক, কামরুজ্জামান বিজয় সহ-ক্রীড়া সম্পাদক, মারুফ হাসান দপ্তর সম্পাদক ও সৈকত সহ-দপ্তর সম্পাদক। কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত হয়েছেন সাধন কুমার সরকার, রেখা, নির্মল রায়, সাকিবুল ইসলাম, মরিয়ম সিদ্দিকা রেখা ও নাজমুল ইসলাম।

গুনগুনের সাবেক সহ-সভাপতি আফিফা ইশরত চেতনার নেতৃত্বে জাহিদ ইকবাল, জান্নাতুল মাওয়া তিথি, কামরুল হাসান রাভি, মেহেদী হাসান ও শেখ এইচ সাদ্দামের সমন্বয়ে গঠিত মনোনয়ন বোর্ড সদস্যদের মতামতের ভিত্তিতে একবছর মেয়াদী এই কমিটি গঠন করে।

 

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ