Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চলন্ত রিকশায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাত বয়ফ্রেন্ডের!

প্রকাশিত: ১০ মার্চ ২০১৮, ২৩:৫০

কিশোরগঞ্জ লাইভ: প্রেমের সম্পর্কের অবনতি হওয়ায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে। বয়ফ্রেন্ডের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। গত কয়েকদিন ধরে পাত্তা না দেয়ায় ওই ছাত্র চলন্ত রিকশায় উঠে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

কিশোরগঞ্জের একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ওপর এমন নৃশংসতা চালানো হয়েছে। আহত সৈয়দা ইলমি সুলতানা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের ছাত্রী। ইমরান নামে একই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিবিএর ছাত্র তাকে ছুরিকাঘাত করে। শনিবার দুপুরে শহরের খড়মপট্রি এলাকায় এ ঘটনা ঘটে। ওই ছাত্রীকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঈশাখাঁ ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের এলএলবি (অনার্স) শেষ বর্ষের ছাত্রী ইলমি সুলতানার সঙ্গে একই বিশ্ববিদ্যালয়ের রতন মিয়ার ছেলে ইমরানের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবণতি হয়।

এতে ইমরান ওই ছাত্রীর ওপর ক্ষিপ্ত হয়। শনিবার দুপুর সাড়ে বারোটার দিকে বিশ্বদ্যিালয় থেকে বাসায় ফিরছিল সৈয়দা ইলমি সুলতানা। খরমপট্টি এলাকায় আসার পর ইমরান জোর করে মেয়েটির রিকসায় উঠে পড়ে। এ সময় বাধা দিলে ইমরান তার মুখ ও পিঠের বিভিন্ন স্থানে এলাপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

আহত ইলমি সুলতানার মা সৈয়দ ফারিয়া সুলতানা ও বাবা এড. সৈয়দ সেলিম জাহাঙ্গির জানান, তাদের মেয়ে বিশ্ববিদ্যালয় থেকে বাসায় ফেরার সময় খড়মপট্টি এলাকায় ম্যাপল ইংলিশ মিডিয়াম স্কুলের সামনে ইমরান জোর করে তার রিকসায় উঠে পড়ে। বাধা দেয়ায় তাকে উপর্যূপরী ছরিকাঘাত করা হয়।

এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুশামা মো: ইকবাল হায়াত ইমরানকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।


ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ