Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে রজতজয়ন্তী ও পুনর্মিলনী

প্রকাশিত: ১০ মার্চ ২০১৮, ২২:৪৪

ইবি লাইভ: ২৫ বছরে পদার্পণ উপলক্ষে রজতজয়ন্তী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগ। একই সাথে বিভাগটির আয়োজনে প্রথম পুনর্মিলনী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রজতজয়ন্তী এবং পুনর্মিলনী উপলক্ষে বিভাগটি দুই দিনব্যাপী (শুক্রবার ও শনিবার) বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে।

বেলা সাড়ে ১১টায় অনুষদ ভবন থেকে বিভাগের আয়োজনে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে অনুষ্ঠানস্থলে এসে মিলিত হয়।

ইবিতে রজতজয়ন্তী ও পুনর্মিলনী

 

এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে র‌্যালিটির উদ্বোধন করেন বিভাগের জ্যেষ্ঠ শিক্ষক, বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী, আরেক জ্যেষ্ঠ শিক্ষক, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, বিভাগীয় সভাপতি প্রফেসর ড. আক্তারুল ইসলাম জিল্লুসহ ইংরেজি বিভাগের শিক্ষক এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, প্রীতিভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে দুদিন ব্যাপী অনুষ্ঠান শনিবার শেষ হয়। এর আগে গতকাল শুক্রবার অনুষ্ঠানের প্রথম দিন বিকেল ৪টায় বিভাগীয় সভাপতির সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ