Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির নতুন ছাত্র উপদেষ্টা ড. রেজওয়ান

প্রকাশিত: ৯ মার্চ ২০১৮, ০৩:২৫

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে দ্বায়িত্বপ্রাপ্ত হয়েছেন বায়েটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো: রেজওয়ানুল ইসলাম। তিনি একই বিভাগের জৈষ্ঠ্য শিক্ষক প্রফেসর ড. আনোয়ারুল হক স্বপনের স্থলাভিষিক্ত হয়েছেন।

বুধবার ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী আগামী এক বছরের জন্য তাকে এ পদে নিয়োগ দান করেন এবং পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে বহাল থাকবেন। ইবির রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

দ্বায়িত্বপ্রাপ্ত নতুন ছাত্র উপদেষ্টা ড. রেজওয়ানুল ইসলাম এর আগে বিভিন্ন গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। যোগদানকাল তিনি বিশ্ববিদ্যালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তাসহ সকলের সহযোগিতা কামনা করেছেন। নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে দ্বায়িত্ব গ্রহন করায় তাকে অভিনন্দন জানিয়েছেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহাসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

নয়া ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম বলেন, আমার প্রধান লক্ষ হচ্ছে, শিক্ষার্থীদের কাউন্সিলিংয়ের ব্যাপারে। ক্যারিয়ার উন্নতিকরণ ও বিভিন্ন প্রতিযোগিতামূলক চাকুরি লাভে কাউন্সিলিং খুবই গুরুত্বপূর্ণ। এছাড়া আমার জায়গা থেকে শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট যেকোন সমস্যা সমাধানের সর্বোচ্চ চেষ্টা করবো।


ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ