Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

প্রকাশিত: ৯ মার্চ ২০১৮, ০৩:০৪

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার তারিখ দুপুর ১টায় র‌্যালি ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালিটি ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এবং পরে একাডেমিক ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি ড. মোছা: হালিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

বশেমুরবিপ্রবিতে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা

 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো: শাহজাহান, আইন অনুষদের ডিন মো: আবদুল কুদ্দুস মিয়া, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট ঈশিতা রায়, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শামীমা নাসরিন, প্রভাষক সাবিনা ইয়াসমিন, জয়নব বিনতে হোসেন প্রমুখ।

বক্তারা আন্তর্জাতিক নারী দিবসে তাৎপর্য তুলে ধরেন। আলোচনা সভার প্রধান অতিথি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন সমাজ গঠনে নারীদের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং নারীদের অধিকার রক্ষায় কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ